ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

আর্জেন্টিনা সাপোর্ট করেন বলিউডের যে তারকারা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৮, ১৫ জুন ২০১৮ | আপডেট: ০০:১৫, ১৬ জুন ২০১৮

রাশিয়ায় শুরু হয়েছে ফুটবলের মহাযজ্ঞ, বিশ্বকাপ। বৃহস্পতিবার (১৪ জুন) স্বাগতিক রাশিয়ার সঙ্গে সৌদি আরবের ম্যাচ দিয়ে রাত ৯টায় শুরু হয়েছে বিশ্বকাপের এবারের আসর। লড়াইয়ে অংশ নেওয়া দেশগুলো ছাড়াও বিশ্বের প্রায় প্রতিটি দেশেই এই খেলা উপভোগ করা হয়। এ জন্য প্রতিটি দেশেই রয়েছে আলাদা আলাদা দল ও খেলোয়ারের সমর্থক। এর মধ্যে বিনোদন জগতে বিশেষ করে বলিউডেও রয়েছে প্রিয় দল ও খেলোয়ারের সমর্থক।  

বলিউডের নায়ক-নায়িকাদের মধ্যে আর্জেন্টিনা-ব্রাজিলের সমর্থক রয়েছে বেশি। এর মধ্যে আর্জেন্টিনার সমর্থকের তালিকাটা আরো বেশ লম্বা।

বলিউড নায়িকাদের মধ্যে রূপ-সৌন্দর্য্য আর অভিনয় দিয়ে ভুবন মাতানো অভিনেত্রী ঐশ্বরিয়া রাই আর্জেন্টিনা সমর্থক। তিনি দিয়াগো ম্যারাডোনারও অন্ধ ভক্ত। 

ঐশ্বরিয়া জানান, তার শৈশবের প্রিয় নায়ক ছিলেন ম্যারাডোনা। এই ফুটবল জাদুকরের পায়ের জাদু মুগ্ধ করে রাখবে তাকে আজীবন। আর বর্তমানে বিশ্বের সর্বসেরা খেলোয়ার লিওনেল মেসিকে ম্যারাডোনারই ছায়া মনে করেন তিনি। 

শুধু  ঐশ্বরিয়াই নয় শ্রদ্ধা কাপুর, আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোনরাও লিওনেল মেসির ভক্ত। তার পায়ের জাদুতে বিশ্বকাপ জিতে নেবে আর্জেন্টিনা, এমনটাই প্রত্যাশা করেন তারা। ক্যাটরিনা কাইফও আর্জেন্টিনা ফুটবলের ভক্ত। তবে তার প্রিয় খেলোয়ার সার্জিও আগুয়েরো।

আমির খানের প্রিয় খেলোয়ার ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো। তবে ফুটবল দল হিসেবে তিনি আর্জেন্টিনা, ব্রাজিল, জার্মানের আবেগকে শ্রদ্ধা করেন।

এদিকে  জন আব্রাহাম, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর অন্ধ ভক্ত লিওনেল মেসির। তাই তাদের প্রিয় দলও আর্জেন্টিনা। তাদের বিশ্বাস, ২০১৪ সালে খুব কাছে গিয়ে খালি হাতে ফিরে আসলেও চলতি রাশিয়ার এই আসরে তারা খালি হাতে ফিরবে না। 

এমএইচ/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি